জনপ্রিয় ‘কাঁচাবাদাম’ গানে অশ্লীল নাচ, নেটিজেনদের নোংরা কটাক্ষের মুখে ভোজপুরি নায়িকা প্রাচী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সম্প্রতি বীরভূম ছাড়িয়ে সমগ্র দেশে ছড়িয়ে পড়েছে ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) ‘কাঁচা বাদাম’ গান। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ কেউই বাদ যায়নি এই গানের তালে কোমর দোলাতে। এমনকি দেশের সীমানা ছাড়িয়ে বিদেশেও পাড়ি দিয়েছে এই ‘কাঁচা বাদাম’। এই গানকে নিয়ে অভিনেতা অভিনেত্রী এবং খ্যাতনামা ব্যক্তিরাও সোশ্যাল মিডিয়ায় রিল ভিডিও বানাচ্ছেন। এক সাধারন বাদাম বিক্রেতা থেকে রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গেছেন ভুবন (Bhuban Badyakar)। ‘কাঁচা বাদাম’ গান সাত সমুদ্র পার করেছে। ভারত-বাংলাদেশ ছাড়িয়ে এই গান এখন পৌঁছে গিয়েছে দক্ষিণ আফ্রিকা, উত্তর কোরিয়া এবং আমেরিকাতেও।

সুদূর আফ্রিকার মা-মেয়ের রিল থেকে টলিউড বলিউড সেলিব্রেটিদের রিল ভিডিও সব জায়গায় এখন বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়াল জুড়ি গ্রামের সাদাসিধে বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) এর ‘কাঁচা বাদাম’ গান ছড়িয়ে পড়েছে। আর সেখানেই জনপ্রিয় ভোজপুরি নায়িকা প্রাচী সিং ( Prachi Singh) কেন পিছিয়ে থাকেন। তিনিও এই গানে নেচে ঝড় তুললেন। ভোজপুরি এই নায়িকাকে একাধিক সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছে। তবে এই প্রথম তিনি ‘ কাঁচা বাদাম’ গানের নাচ করলেন এমনটা নয়। এর আগে ও ‘কাঁচা বাদাম’ গান ভোজপুরি ভাষায় বের হয়, সেই গানটি ও তিনি তাঁর অভিনয় দক্ষতার মাধ্যমে খুব সুন্দর ভাবে তুলে ধরেছিলেন।

ভোজপুরি নায়িকা প্রাচী সিং (Prachi Singh) এর শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী একটি রাস্তার ধারে ফুটপাতের ওপর নাচছেন। তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের একটি আকর্ষণীয় ক্রপ টপ এবং সবুজ রঙের একটি আকর্ষণীয় জ্যাকেট। এই গানের তালে নাচ করার সময় তাঁর যৌবন যেন উপচে পড়ছে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করার সাথে সাথেই অগুনতি কমেন্টে ভরে উঠেছে অভিনেত্রীর কমেন্ট বক্স। সোশ্যাল মিডিয়ায় এখন অন্যতম একটি আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে এই ‘কাঁচা বাদাম’ গান। নেটিজেনদের প্রশংসা কুড়ানোর পাশাপাশি কুড়িয়েছেন কটাক্ষ ও। এক মিনিটের জন্য কমেন্ট করতে দেখা গিয়েছে, ‘অঙ্গ প্রদর্শন না করে সমাজের জন্য ভালো কাজ করুন।’