সামলাতে না পারলে এমন পোশাক পরার দরকার কি? নেটিজেনদের তীব্র কটাক্ষের মুখে অন্যান্য পাণ্ডে

চলতি বছরের আগামী ১১ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম ‘অ্যামাজন প্রাইম ভিডিও’-তে মুক্তি পেতে চলেছে বিখ্যাত পরিচালক শকুন বাত্রা পরিচালিত সিনেমা ‘গেহরাইয়াঁ’। এই সিনেমায় একসঙ্গে বলিউডের একগুচ্ছ তারকাদের দেখা যাবে। মুখ্য ভূমিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant chaturbedi), অনন্যা পান্ডে (Ananya Pandey), ধৈর্য্য কারওয়া (Dhairya Karwa)।আপাতত তাঁরা প্রত্যেকেই সিনেমার প্রোমোশনের কাজে ভীষণভাবে ব্যস্ত রয়েছেন। হামেশাই বিভিন্ন প্রোমোশনাল ইভেন্টের জন্য বিভিন্ন জায়গায় যেতে হচ্ছে তাঁদেরকে। সম্প্রতি সেইরকমই এক প্রোমোশনাল ইভেন্টে অসুবিধের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রী অনন্যা পান্ডেকে।

তাঁর পোস্ট করা এক ভিডিওতে অনন্যা পান্ডেকে লাল রঙের এক পোশাক পরে দেখা যাচ্ছে। তাঁর পরিহিত পোশাকটি ফুলহাতা হলেও অত্যন্ত কম ঝুলের। সেই কারণেই বারংবার অনন্যা হাত দিয়ে পোশাকটি নীচে টানার চেষ্টা করছিলেন। কিন্তু পোশাকটি টাইট ফিটিং হ‌ওয়ার কারণে কোনোভাবেই কিছু করা সম্ভব হচ্ছিলো না।
উপরন্তু শীতকাল হ‌ওয়ার কারণে সেই স্থানে ঠান্ডা হাওয়া ব‌ইছিলো। তাতেও অস্বস্তিতে পড়ছিলেন অনন্যা। পোশাকের ডিপ নেকলাইনের কারণেও অসুবিধে হচ্ছিলো তাঁর। পোশাকজনিত এইসব সমস্যার কারণে ছবির জন্য পোজ দিতেও সমস্যার সম্মুখীন হতে হয়েছিল তাঁকে। তাঁর চোখেমুখের এক্সপ্রেশনে সেইসব স্পষ্টভাবে ধরা পড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পর বিভিন্ন বিদ্রুপাত্মক মন্তব্য করা হয় অনন্যার উদ্দেশ্যে। এর আগেও তাঁর কিছু কথার জেরে তাঁকে সমালোচনা ও ট্রোলিংয়ের মুখোমুখি হতে হয়েছিল। নেটিজেনদের মধ্যে থেকে অনেকে বলেছেন,’সামলাতে না পারলে এরকম পোশাক পরার দরকার কী!’