সুখবর! টোনড ফিগারে সুস্পষ্ট ‘বেবি বাম্প’, দ্বিতীয়বার মা হোতে চলেছেন টলি কুইন কোয়েল মল্লিক? প্রকাশিত ভাইরাল ভিডিও

আবার কি দ্বিতীয়বার সুখবর দিতে চলেছেন টলি কুইন কোয়েল মল্লিক (Koel Mallick)! এই রবিবার অভিনেত্রী কোয়েল মল্লিকের (Koel Mallick) একটি ভিডিও ভাইরাল প্রকাশিত হয়েছে। ভিডিওটিতে হলুদ পোশাকে অভিনেত্রীর সুস্পষ্টভাবে দেখা যাচ্ছে বেবিবাম্প। আর তা দেখেই নেটিজেনদের মধ্যে গুঞ্জন সৃষ্টি হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে তিনি শুটিংয়ে ব্যস্ত। আর হলুদ পোশাকে অভিনেত্রীর বেবিবাম্প সুস্পষ্টভাবে ধরা পড়েছে। আর তা দেখেই নেটিজেনদের মন আনন্দে নেচে উঠেছে। তবে ভিডিও শেয়ার করার সাথে সাথে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ‘বনি সিনেমার বিহাইন্ড দ্যা সিন মোমেন্টস’। শুটিংয়ে তাঁকে একজন অন্তঃসত্ত্বা চরিত্র করতে হচ্ছে।

আগের বছর শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের কল্পবিজ্ঞানের গল্পকে কেন্দ্র করে টলিউডে মুক্তি পেয়েছিল বনি ছবিটি। কোয়েল মল্লিক (Koel Mallick) এবং পরমব্রত (parambrata Chatterjee) অভিনীত ছবিটি খুবই জনপ্রিয় হয়েছিল। বনি ছবিতে মূল চরিত্র সব্যসাচী এবং প্রতিভা তাঁদের সন্তান আসার খবরে খুবই আনন্দিত ছিলেন। কিন্তু সব আনন্দ মুহূর্তের মধ্যে বিলীন হয়ে যায়। যখন তাঁরা সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর দেখেন তাঁদের সন্তান স্বাভাবিক নয়। কিন্তু সব্যসাচী এবং প্রতিভার অজান্তেই তাঁদের সদ্যজাত শিশুকে নিয়ে চলতে থাকে গভীর চক্রান্ত। আগের বছর পুজোর সময় মুক্তি পেয়েছিল এই ছবিটি যা দর্শকদের কাছে বহুল প্রশংসিত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

প্রসঙ্গত ২০২০ সালে মে মাসে বাস্তবজীবনেও মা হয়েছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick)। করোনাকালীন আবহে জন্ম হয়েছিল কোয়েলের পুত্র কবীরের। নিজেদের কাজের ফাঁকে কোয়েল (Koel Mallick) এবং তাঁর স্বামী নিসপাল (Nispal Singh) দুজনাই ছেলে কবীরের সাথে সময় কাটাতে খুবই পছন্দ করেন। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই অভিনেত্রী ছেলের বিভিন্ন ছবি এবং ভিডিও শেয়ার করেন।