নেশাতেই বুঁদ! মদ্যপানে মজে বাঁদর ছানা, উল্টো হয়ে রাস্তায় হাটতেই হাসির রোল নেটদুনিয়ায়

আজকাল সোশ্যাল মিডিয়া খুললেই বিভিন্ন রকমের মজাদার ভিডিও আমাদের চোখের সামনে আসে। তার মধ্যে নেশাখোরদের মজার ভিডিও থাকে। কত মানুষের সুরাপ্রেমের গল্প আমরা শুনে থাকি। নেশা জিনিসটা এমনই একবার ধরা খুব সহজ, কিন্তু সেটি ছাড়া খুবই কঠিন। সম্প্রতি এমন এক নেশাখোর এর ঘটনা আমাদের চোখের সামনে এসেছে যা দেখে নেটিজেনদের চোখ কপালে উঠেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক সুরাপ্রেমি বাঁদরের ভিডিও ভাইরাল হয়েছে। বাঁদরের কান্ড দেখে হাসির রোল উঠেছে নেটিজেনদের।

ভিডিওটিতে দেখা যাচ্ছে এক বোতল মদ নিয়ে মনের সুখে ঢক ঢক করে তা পান করছে বাঁদরটি। নেশার আবেশে তার দুই চোখ ঢুলুঢুলু হয়ে গেছে। অত্যন্ত আনন্দের সাথে বাদরটি মদ্যপান করা দেখে রীতিমত অবাক হয়ে গেছে নেটিজেনরা। বাঁদরটির চারপাশে তার আরও সাঙ্গোপাঙ্গ রয়েছে। যদিও তারা কেউই মদ ছুঁয়ে দেখছে না। শুধুমাত্র তার সঙ্গীর আনন্দ সহকারে মদ্যপান করার ঘটনাটি বসে বসে দেখছে। এছাড়া বাদরটি নেশা করার পর রাস্তার ওপর দুই হাতে ভর দিয়ে চলতে থাকে, তার অপর দুটি পা সোজা আকাশের দিকে তোলা থাকে। মানুষ নেশা করলে যেমন নিজের বশে থাকে না ঠিক একইভাবে নেশায় চুড় হয়ে আছে এই বাঁদরটিও।

সম্প্রতি এই ভিডিওটি শেয়ার করার সাথে সাথেই তা ভাইরাল হয়ে গেছে। সুরাপ্রেমী বাঁদরের ভিডিও দেখে সবাই হাসাহাসি করতে শুরু করে দিয়েছে। এতদিন পর্যন্ত আমরা মানুষের সুরাপানের ঘটনা দেখেছি। মানুষের নেশার ঘোরে অনেক অসংলগ্ন আচরণের সাক্ষী আমরা থেকেছি। অনেক সময় নেশাখোর ব্যক্তিদের মজার ভিডিও ভাইরাল হয়েছে। কিন্তু এই প্রথমবার কোন বাঁদরকে নেশা করতে দেখা গেল এবং নেশার ঘোরে সে রাস্তার মধ্যে চলতে থাকলো। আপাতত সব মিলিয়ে বাঁদরের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়- দ্রুত গতিতে ভাইরাল হচ্ছে।