বাড়ির ছাদে জিন্স ও কালো টপ পরে দুর্দান্ত এক্সপ্রেসনের সাথে অসাধারন নাচ নাচলেন সন্দিপ্তা, তুমুল ভাইরাল ভিডিও

টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। অভিনয়, মডেলিং-এর পাশাপাশি নায়িকা নাচ করতেও ভীষণ ভালোবাসেন। সময়-সুযোগ পেলেই ইনস্টাগ্রাম রিলে নাচের ভিডিও (Dance Video) করে থাকেন। সম্প্রতি তার একটি রিল ভিডিও দারুন ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যেখানে সন্দীপ্তাকে নো মেকআপ লুকে হিন্দি গানে দারুন নাচতে দেখা গেল।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

ভিডিওতে দেখা যাচ্ছে, সন্দীপ্তা বাড়ির ছাদে নাচ করছেন। তাঁর পরনে রয়েছে কালো জিন্স ও ফুলস্লিভ কালো টপ। সাদা রঙের জুতো, খোলা চুল, কানে বড়ো বড়ো দুল পরে ধরা দিলেন সবার প্রিয় ‘দূর্গা’। অসাধারণ এক্সপ্রেশন এবং দুর্দান্ত নাচের স্টেপ মুহূর্তেই মন জয় করে নিয়েছে নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

২০০২ সালের বিখ্যাত গান ‘Hawa Mein Udati Jaaye’। Bombay Vikings-এর গাওয়া এই বিখ্যাত গানটি সোশ্যাল মিডিয়ায় এখন Trending Song বলা যায়। যা ব্যবহার করে সবাই ভিডিও বানাচ্ছে। সেই পথেই হাঁটতে দেখা গেল অভিনেত্রী সন্দীপ্তাকে। দারুন সুন্দর এই গানে তাঁর নাচ হাজার হাজার দর্শক তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন। তা নেটিজেনদের মন্তব্যেই পরিষ্কার বোঝা গেছে। একজন কমেন্ট করেছেন – ‘আপনি সম্পূর্ণ ন্যাচারাল বিউটি ম্যাম, কোনো মেকআপ লাগে না’। অন্য আর এক নেটিজেন কমেন্ট করে জানিয়েছেন – ‘নাচ এবং আপনি দুজনেই বেস্ট’।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

“করুণাময়ী রানী রাসমণি’ (Karunamoyee Rani Rashmoni) ধারাবাহিকে দারুন অভিনয় দক্ষতা দেখিয়েছেন সন্দীপ্তা। গত বছর পুজোতে ‘একান্নবর্তী’ (Ekannoborti) সিনেমাটি রিলিজ করেছিল। যে সিনেমায় সন্দীপ্তার অভিনয় দারুন প্রশংসা পায়। প্রসঙ্গত, সন্দীপ্তার অভিনয়ের পাশাপাশি নাচের রিল ভিডিওগুলিও ব্যাপক জনপ্রিয় ভক্তদের মাঝে।