বন্ধু তিন দিন তোর বাড়িত গেলাম, সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ যুবক-যুবতীর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার পাতা কে নির্ভর করে এখন যে কেউ নিজের প্রতিভাকে তুলে ধরছে। বর্তমান প্রজন্মের কাছে এই মুঠোফোন আর ইন্টারনেট, যেন বর্তমানে এক অপরিহার্য জিনিস হয়ে দাঁড়িয়েছে। মুঠোফোন কে কাজে লাগিয়ে ইন্টারনেটের সাহায্যে, যে কেউ তার প্রতিভা তুলে ধরছে। ইন্টারনেটের দর্শক সংখ্যা বিশ্বব্যাপী; তাই যে কোন জিনিসই বিশ্বজুড়ে ভাইরাল (viral) হয়ে যাওয়াটাও খুব সহজ।

নাচ, গান, আঁকা, আবৃত্তি; যে যা জানে, সে সেটিই সোশ্যাল মিডিয়ার দর্শকদের সাথে ভাগ করে নিচ্ছে। অবসর সময়ে এগুলিই হয়ে যাচ্ছে নেটিজেনদের আনন্দ দেওয়ার একমাত্র পথ। ঠিক সেরকমই সম্প্রতি এক যুবক-যুবতীর যুগলবন্দী নৃত্য উপস্থাপনা, প্রশংসিত হয়েছে নেটজগতে। ওই ভাইরাল হওয়া ভিডিও কে ঘিরেই ইতিমধ্যে চর্চা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে।

ভাইরাল হওয়া ঐ ভিডিওটিতে দুই সুন্দর যুবক-যুবতীকে দেখা গেছে সবুজে ঘেরা পরিবেশে। গ্রাম্য পরিবেশের সাথে নিজেদের সবুজ পোশাকে সাজিয়ে তুলেছিল তারা, এর সাথেই ব্যাকগ্রাউন্ডে বাজছিল ‘বন্ধু তিন দিন’। গানের ছন্দে দুর্দান্ত তাল মিলিয়ে ছিল ওই দুই যুবক-যুবতী, তারা যেন দুজনেই খুব ভালো নৃত্যশিল্পী। ‘ফার্স্ট ক্লিক’ নামে এক ইউটিউব চ্যানেল থেকে মাস তিনেক আগে আপলোড করা হয়েছিল এই ভিডিওটি। বর্তমানে ভিডিওটির ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ৮ লাখেরও বেশি। প্রত্যেকেই ওই যুবক-যুবতীর অসামান্য নাচের প্রশংসা করেছে ভিডিওর কমেন্ট বক্সে।