‘পাতলি কামারিয়া’, ঘন জঙ্গলের মধ্যে দুর্দান্ত নাচ এই সুন্দরীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

নানান প্রতিভাবান শিল্পীদের প্রতিভা দেখানোর অন্যতম মঞ্চ হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া।যে কেউ আজকাল অতি সহজেই নেটদুনিয়ার পাতা থেকে জনপ্রিয়তা অর্জন করছে। আট থেকে আশি সকলই এখন সোশ্যাল মিডিয়ার দর্শক, তাই খুব সহজেই এই জাতীয় জায়গা থেকে পরিচিতি তৈরি করা যায়। নাচ, গান, আঁকা, আবৃত্তি নানান জিনিসে ভরে উঠছে প্রতিভাবান শিল্পীদের তালিকা।

সোশ্যাল মিডিয়ার সাথে ট্রেন্ডিং শব্দটা যেন একে অপরের পরিপূরক হয়ে দাঁড়িয়েছে। সোশ্যাল মিডিয়াতে যে জিনিস ভাইরাল হয়, সেটিই ট্রেন্ডিং-এ চলে আসে। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা সকলেই এই জাতীয় জিনিসের মেতে ওঠে। এরকমই এক জনপ্রিয় ভোজপুরি গান ‘পাতলি কামারিয়া’ বেশ ট্রেন্ডিং হয়ে উঠেছে নেটদুনিয়ার পাতায়। বিভিন্ন প্রতিভাবান শিল্পী থেকে শুরু করে, সাইবারবাসী এমন কি তারকারা পর্যন্ত এই গানের তালে কোমর দোলাতে ছাড়েনি।

সম্প্রতি এই জনপ্রিয় গানে দুর্দান্ত নৃত্য উপস্থাপনা করলো নৃত্যশিল্পী বিশাখা, যাকে ইতিমধ্যেই সাইবারবাসীরা সকলেই চেনে। তার নৃত্য কৌশলীর মাধ্যমে দর্শক মনেই বেশ ভালই জায়গা দখল করে নিয়েছে বিশাখা। প্রায়শই নাচের মাধ্যমে তিনি নজর কাড়েন সকলের। সম্প্রতি এই জনপ্রিয় ভোজপুরি গানে সবুজে ঘেরা পরিবেশে তাকে নাচ করতে দেখা গেছে। গানটিতে নাচ করার সময় তার প্রত্যেকটি স্টেপ এবং এক্সপ্রেশন ছিল দেখার মতন।

নাচ করার সময় তিনি পরেছিলেন, সাদা রঙের শাড়ি, লাল ব্লাউজ সাথে মুখে নুড মেকআপ ও কানে ঝোলার দুল। তার লম্বা চুলটি ছিল খোলা। স্বাভাবিকভাবেই তার এই দুর্দান্ত স্টাইলের নাচটি ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ইতিমধ্যেই ১৪ লিখ ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ভিডিওটি। নেটিজেনদের নানান মন্তব্যে ভরে উঠেছে ভিডিওর কমেন্ট বক্স।