Dance Video: ‘পিন্দারে পলাশের বন’, সবুজে ঘেরা পরিবেশে সুন্দরী যুবতীর দুর্দান্ত নাচ, ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। আবার অনেকেই নিজেদের প্রতিভা তুলে ধরারও এক অন্যতম মাধ্যম হিসেবে বেছে নিয়েছে সোশ্যাল মিডিয়াকে। যে যা জানে তার মাধ্যমে, সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা পাওয়ার প্রতিযোগিতায় নাম দেয়। ঠিক সেরকমই সোশ্যাল মিডিয়ার এক খুব জনপ্রিয় নৃত্যশিল্পী ‘মৌমিতা’, যং নিজের দুর্দান্ত নৃত্য কৌশলীর দ্বারা দর্শকদের নজরকারে।

সম্প্রতি মৌমিতার এক ভিডিও কে ঘিরে শোরগোল পরেছে নেটদুনিয়ার পাতায়। যেখানে তাকে দেখা গেছে সবুজ প্রাকৃতিক পরিবেশের মাঝখানে, লোকসংগীত ‘পিন্দারে পলাশের বন’ গানে নাচতে! তার পরনে ছিল আদিবাসী স্টাইলে পড়া একটি সবুজ শাড়ি এবং গোলাপি রঙের ব্লাউজ। এর সাথেই আদিবাসীদের মতন করেই চুলে ফুল দিয়েছিলেন তিনি। যথাযথ মেকআপ এবং গয়নায় নিজেকে সাজিয়ে তুলেছিল ওই সুন্দরী যুবতী। এছাড়া ভিডিওটি এমন এক জায়গায় শুট করা হয়েছে, যা খুব সহজেই নেটিজেনদের মন মাতিয়ে তুলেছে। লোকো গানের সাথে সবুজে ঘেরা পরিবেশ এবং আদিবাসী পোশাক, সবমিলিয়ে এক অন্য অভিব্যক্তি ফুটিয়ে তুলেছিল তার নাচটি ।

ভিডিওটি ইউটিউবে ‘ডান্স স্টার মৌ’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল। ভিডিওটি নেটবাসীদের কাছে এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে, ৩ লাখ ৫৯ হাজার ভিউজ পেয়েছে এবং ৩ হাজারের বেশি মানুষ ভিডিওটি পছন্দ করেছে। নেটিজেনদের প্রশংসার ঝড় উঠেছে এই ভিডিওর কমেন্ট বক্সে; প্রত্যেকেই তার নাচটি সুন্দর হয়েছে বলে মন্তব্য করেছে!