রাধিকা আপ্টের নগ্ন ভিডিও ফাঁস সোশ্যাল মিডিয়ায়, কিভাবে নিজেকে সামলেছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী?

বলি অভিনেত্রী রাধিকা আপ্তে এবার নগ্নতা প্রসঙ্গে নিজের মুখ খুললেন। তিনি ‘পার্চড’ ছবি প্রসঙ্গে কথা বলার পাশাপাশি এও বললেন যে, কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় এক নারীর নগ্ন ভিডিও ফাঁস হয়েছিল, ওই নারীটিকে দেখে রাধিকা বলে মন্তব্যেও করেছিলেন অনেকে। আসলে ওই ভিডিওটি রাধিকা অভিনীত ‘ক্লিন শেভন’ ছবির অংশ বিশেষ। কিন্তু অভিনেত্রী জানিয়েছিলেন, ওই মেয়েটি তিনি নন। ২০১৬ সালে ‘পার্চড’ ছবিতে একজন যৌনকর্মীর চরিত্রে অসাধারণ অভিনয় করে দর্শকদের মুগ্ধ করে দিয়েছিলেন রাধিকা।

“পার্চড’ প্রসঙ্গে বলতে গিয়ে রাধিকা জানিয়েছেন যে সময় তাঁর কাছে ‘পার্চড’-এর প্রস্তাব এসেছিল সেই সময়ে তাতে অভিনয় করা তাঁর জন্য অত্যন্ত ‘জরুরি’ ছিল। তিনি আরও বলেন,’ আমি আরও বেশি করে এই ছবিতে অভিনয় করতে চেয়েছিলাম কারণ একজন বলিউড নায়িকাকে সর্বক্ষণ নানা কথা,নানা মত শুনতে হয় তাঁর শরীরের বিষয়। তাই প্রথম থেকেই ঠিক করে রেখেছিলাম শুধুমাত্র নিজের শরীর কিংবা সৌন্দর্য্য প্রাধান্য পাবে এমন কোনও ছবিতে কিছুতেই অভিনয় করবো না।”

এছাড়াও অভিনেত্রী এও জানালেন যে, ‘ক্লিন শেভন’ ছবিতে অভিনয় করার সময় সামাজিক মাধ্যমে এক নারীর নগ্ন ভিডিও ভাইরাল হয়েছিল। ভিডিওটি দেখে ওই নারীকে রাধিকা বলে মনে করেছিলেন সকলেই। এই কারণে নেটিজেনদের ট্রোলিং এর সম্মুখীনও হতে হয়েছিল তাঁকে। “এই ঘটনা ভীষণ আঘাত করেছিল আমাকে। কয়েকদিন ঘর ছেড়ে বেরোতে পর্যন্ত পারিনি। এর কারণ কিন্তু এটা মোটেই নয় যে সংবাদমাধ্যমে এই ভিডিও ক্লিপ নিয়ে বিস্তর চর্চা চলছিল বলে আমার চিন্তা বেড়েছিল। বরং বলবো এই ভিডিও ক্লিপ ছড়িয়ে যাওয়ার পর থেকে আমার বাড়ির দারোয়ান থেকে শুরু করে গাড়ি চালক সবাই আমার দিকে অদ্ভুতভাবে তাকাতে শুরু করেছিল যা আমার পক্ষে প্রচন্ড অস্বস্তির কারণ হয়ে দাঁড়িয়েছিল!”

 

View this post on Instagram

 

A post shared by Radhika (@radhikaofficial) 

এছাড়াও অভিনেত্রী বললেন যে, ” যে কোনও বুদ্ধিমান ব্যক্তি ভিডিওটি একটু ভালো করে দেখলেই বুঝতে পারবেন যে ভিডিওর নগ্ন মেয়েটি আমি নই। তাই এক্ষেত্রে পুরো বিষয়টিকে স্রেফ উপেক্ষা করা ছাড়া অন্য কোনও রাস্তা আমার কাছে ছিল না। কারণ এই বিষয়ে কিছু করতে গেলে কিস্যু লাভ হতো না। বরং সময় নষ্ট হতো। তাই ‘পার্চড’ ছবির জন্য যখন পর্দায় নগ্ন হয়েছিলাম তখন উপলব্ধি করেছিলাম এরপর আমার আর ‘কিছুই’ গোপন করার নেই।” বড়পর্দার পাশাপাশি ওয়েব সিরিজে ও বহু হেভিওয়েট তারকা এবং নামী পরিচালকদের সঙ্গে কাজ করতে দেখা গিয়েছে তাঁকে। কিছুদিন আগেই ডিজনিসহ, হটস্টারে ‘ওকে কম্পিউটার’ নামক ছবিতে রাধিকাকে বিজয় বর্মা এবং জ্যাকি শ্রফের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে।