অনেক কষ্ট অপমান সহ্য করার পর সাফল্যের চূড়ায় পৌঁছেছেন নোরা! অতীতের কথা বলতে গিয়ে প্রকাশ্যে কেঁ’দে ভাসালেন ডান্স কুইন

নোরা ফাতেহি এই মুহূর্তে বলিউডে অন্যতম একজন তারকা। আইটেম ড্যান্সে নোরাকে টক্কর দেওয়া একপ্রকার অসম্ভব। ইতিমধ্যেই বি-টাউনে নিজের পাকাপাকি জায়গা তৈরি করে ফেলেছেন মরক্কোর এই সুন্দরী। যদিও তারপর এত মসৃণ ছিল না। অনেক চড়াই-উতরাই পেরিয়ে এই জায়গায় পৌঁছেছে। আর সেই কথা তার মুখেই উঠে এসেছিল একবার।

একের পর এক ভিডিও অ্যালবাম এবং সিনেমার আইটেম সং’এ নিজের নাচের জাদুতে আগুন লাগাচ্ছেন নোরা ফাতেহি। কিছুদিন আগে তাকে দেখা গিয়েছে এক জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো-তে জার্জের ভূমিকায়। তবে এখন সফলতার চূড়ায় পৌঁছে তিনি তার জীবনের ট্রাভেলের কথা তুলে ধরলেন। নোরা ফাতেহি আগাগোড়াই বলিউডের বাদশা শাহরুখ খানের ফ্যান ছিলেন, নিজেও কাজ করতে চেয়েছিলেন বলিউডের সিনেমায়, সেই কারণেই একরাশ স্বপ্ন নিয়ে সুদূর কানাডা থেকে পাড়ি দিয়েছিলেন ভারতের উদ্দেশ্যে।

যদিও মানুষ যেটা ভাবে সেটা খুব সহজে করা সম্ভব হয় না। আর এই ব্যাপারটা প্রথম দিন এয়ারপোর্টে থেকে বেরিয়েই নোরা বুঝে গিয়েছিলেন তার পথ অতটা সুগম নয়। নোরা তখন হিন্দি বলতে জানতেন না, তাই প্রথমেই তিনি শিখতে শুরু করেন হিন্দি ভাষা। একের পর এক অডিশন দিতে শুরু করেন নোরা। অডিশনে হিন্দি বলতে গিয়ে তাকে বহু অপমানের শিকার হতে হয়েছিল বলেও তিনি উল্লেখ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

আর এর পরেই ধীরে ধীরে নোরা জেনে গিয়েছিলেন ফিল্মি জগতে নিজের পরিচিতি স্থাপন করা কতটা কঠিন, কারণ ৫০০ জনের অডিশনে একজন সিলেক্ট হওয়া মুখের কথা ছিলো না। নোরা এটাও জানিয়েছিলেন যে এরই মাঝে অডিশন দিতে গিয়ে চুরি হয়ে যায় নোরার পাসপোর্টও। একসময় এক ইন্টারভিউতে নিজের জীবনের এইসমস্ত ঘটনা বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন তিনি। তবে অবশেষে নিজের জেদ এবং পরিশ্রমের দ্বারা স্বপ্ন কে সত্যি করতে পেরেছে নোরা। আর তাইতো তিনি আজকে বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা হয়ে উঠতে পেরেছে এবং নিজের জায়গা প্রতিষ্ঠ করতে পেরেছেন।