ঐশ্বর্য রাইয়ের এমন কিছু কর্মকান্ড যা ডুবিয়েছে বচ্চন পরিবারের মান সম্মান, দেখুন ভাইরাল ভিডিও

বলিউডের বিখ্যাত অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনকে তো আমরা সকলেই চিনি। অভিনয় জগতে তিনি একজন জনপ্রিয় মুখ। অনেক বছর ধরে আমরা তাকে বিভিন্ন সিনেমাতে অভিনয় করতে দেখেছি। ‘হাম দিল দে চুকে সানাম’, ‘ধুম টু’, ‘এ দিল হে মুশকিল’ প্রভৃতি বিখ্যাত সিনেমাতে আমরা তাকে দেখেছি। তার রূপ ও সৌন্দর্যে মুগ্ধ সকলেই। বলিউডের বিখ্যাত অভিনেতা অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে তার বিয়ে হয়। তিনি একজন অসাধারণ প্রতিভাবান অভিনেত্রী। অসাধারণ অভিনয়ের মাধ্যমেও তিনি দর্শকদের মন জয় করেন।

তবে এত প্রতিভা থাকলেও তাকে নিয়ে সমালোচনার ঝড় ওঠে। প্রথমদিকে সালমান খানের সঙ্গে তাকে নিয়ে অনেক সমালোচনা করা হতো। শোনা যায় সালমান খানের সঙ্গে তাঁর বহু বছরের সম্পর্ক ছিল। তারপর তিনি সে সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। সালমান খান ছাড়াও এরপর একজন হলিউড মডেলের সঙ্গে তাকে নিয়ে কথা হয় অনেক।

সেই মডেলের সঙ্গে ম্যাগাজিনের ছবিতে দেখে তাকে নিয়ে অনেক সমালোচনা করেন দর্শকরা। সেইসময় অনেকেই বলেছিলেন যে ঐশ্বরিয়া রায়ের বয়সের সঙ্গে এই মডেলের বয়সে একদমই মানায়নি।তবে এসব সমালোচনায় কোন যায় আসে না ঐশ্বর্যর। তার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল তার ক্যারিয়ার।

কিন্তু বিষয়টি এখানেই থেমে থাকে না। বিখ্যাত সিনেমা ‘ধুম টু’ তে আমরা ঐশ্বর্যকে ঋত্বিক রোশনের সঙ্গে অভিনয় করতে দেখেছি। সেই সিনেমাতে ঋত্বিক রোশনের সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক সমালোচনার মুখোমুখি হয়। এরপরে রণবীর কাপুরের সঙ্গে অভিনীত ‘এ দিল হে মুস্কিল’ সিনেমাতেও রণবীর কাপুরের সঙ্গে ঐশ্বর্য রায়ের ঘনিষ্ঠতা দেখানো হয়েছিল যা নিয়ে দর্শকদের মধ্যে অনেক সমালোচনা হয়। তাই বোঝাই যাচ্ছে সফলতার পাশাপাশি অনেক সমালোচনার মুখে পড়েছেন এই অভিনেত্রী। তিনি এখন ব্যস্ত রয়েছেন সংসার নিয়ে। বলিউডের জগতে ঐশ্বর্য রাই বচ্চন একজন প্রতিভাবান নক্ষত্র। এত সমালোচনা সত্ত্বেও তাঁর অভিনয় কিন্তু প্রত্যেক দর্শকদের মন ছুঁয়ে যায়।