‘বিশ্বসুন্দরী’ হয়েও ভোলেননি ভারতীয় সংস্কৃতি! ভরা মঞ্চে পা ছুঁয়ে শ্বশুরকে প্রণাম করলেন ঐশ্বর্য

বর্তমানে মডার্ন যুগে ঐতিহ্য, সংস্কৃতি প্রতি গুরুত্ব ও শ্রদ্ধা প্রদর্শন করতে খুব মানুষকেই দেখা যায়। তবে এক্ষেত্রে সাধারণ মানুষ এই বিষয়গুলি ভুলে গেলেও ভোলেনি বিশ্ব সুন্দরী খেতাব প্রাপ্ত ঐশ্বর্য রাই বচ্চন। বলিউড থেকে শুরু করে গোটা বিশ্বের মানুষ আজ একনামে চেনেন অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনকে। তিনি বলিউডের খ্যাতনামা অভিনেত্রীর পাশাপাশি বচ্চন পরিবারের পুত্রবধূও।

বলিউড ইন্ডাস্ট্রিতে হেভিওয়েট তারকাদের সঙ্গে জুটি বেঁধে একের পর এক হিট ছবিতে অভিনয় করে দর্শক মহলে বিশেষ জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। তবে অভিনেত্রী নিজের জনপ্রিয়তার পাশাপাশি নিজের ঐতিহ্য, সংস্কৃতি প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করতে ভোলেননি কখনই।

বিশ্বের সেরা সুন্দরী খেতাব প্রাপ্ত অভিনেত্রী কিন্তু সবকিছুর পরেও নিজের ঐতিহ্য, সংস্কৃতি কথা দিব্যি মাথায় রেখেছেন। আর সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে তারই প্রমাণ পাওয়া গিয়েছে। আজ্ঞে হ্যাঁ, ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, অভিনেত্রীকে একটি অ্যাওয়ার্ড শোতে, তাকে সম্মানিত করার উদ্দেশে তার হাতে অ্যাওয়ার্ড তুলে দেওয়ার জন্য তাকে ওই শো এর মঞ্চে ডাকা হয়ে, আর ওই অ্যাওয়ার্ড শো এর মঞ্চে অভিনেত্রীর হাতে অ্যাওয়ার্ড তুলে দেওয়ার জন্য স্টেজে অপেক্ষা করছিলেন তার বাস্তব জীবনের শ্বশুর মশাই, বলিউডের বিগ বি অর্থাৎ অমিতাভ বচ্চন।

আর তাই অভিনেত্রী নিজের শ্বশুরমশাইয়ের হাত থেকে অ্যাওয়ার্ডটি নেওয়ার আগে ওই শো তে উপস্থিত সকলের সামনেই স্টেজে উঠে দু- হাত বাড়িয়ে নিচু হয়ে পা ছুঁয়ে প্রণাম করলেন তার শ্বশুর মশাই অর্থাৎ অমিতাভ বচ্চনকে। আর অভিনেত্রীর তার শ্বশুর এর প্রতি এই বিশেষ সম্মান প্রদর্শন করার পর, অমিতাভ বচ্চনও খুবই খুশি হয়ে সকলের সামনে ঐশ্বর্য রাইয়ের উদ্দেশে মাইকে বললেন, আমার প্রতি এই বিশেষ পারিবারিক সম্মানটি প্রদর্শন করার জন্য আমি ঐশ্বর্য রাইকে অনেক শুভেচ্ছা জানাচ্ছি। আর এরপর বিগ বি পুরস্কারটি তুলেদেন তার পুত্রবধূ এবং বিশ্বের সেরা সুন্দরী খেতাব প্রাপ্ত ঐশ্বর্য রাই বচ্চনের হাতে।