নোরা ফাতেহির কোমরের ঠুমকায় মাতলো ‘ডান্স দিওয়ানী’র মঞ্চ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

আইটেম গান থেকে শুরু করে মিউজিক ভিডিও কিংবা কোনো গানের রিমেক ভার্সনই হোক না কেনো তার “বেলি ড্যান্সে”র মাধ্যমে তা দর্শকদের কাছে বিশেষ আকর্ষণীয় করে তোলেন বলিউডের ডান্স সেন্সেশন নোরা ফতেহি। ১৯৯২ সালের ৬ই ফেব্রুয়ারি নোরা জন্ম হয়। মরোক্কান-কানাডিয়ান পরিবারের মেয়ে নোরা। ছোটো বেলা থেকে কানাডাতেই তার বেড়ে ওঠা। নোরা বলিউডে রোয়ার:টাইগার্স অব দ্য সুন্দরবনস নামক ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডের যাত্রা শুরু করেছিলেন।

নৃত্যশিল্পী নোরা তেলুগু ছবি “টেম্পার” , “বাহুবলী: দ্য বিগিনিং” এবং “কিক ২” এর মত ছবিগুলিতে আইটেম গানের সঙ্গে অসাধারণ নৃত্য প্রদর্শনের মাধ্যমে দর্শকমহলে বিশেষ জনপ্রিয়তা অর্জন করেছেন। ২০১৫ সালে নোরা টেলিভিশনের জনপ্রিয় শো বিগ বসে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন তিনি।

আর এর পরের বছর অর্থাৎ ২০১৬ সালে নোরা “ঝলক দিখল যা” নামক নাচের রিয়েলিটি শো এর মঞ্চে প্রতিযোগি হিসেবে অংশ গ্রহণ করেছিলেন। বর্তমানে বলিউডের আইটেম গানে নেচে বিশেষ জনপ্রিয়তা অর্জন করেছেন নৃত্য শিল্পী নোরা। নৃত্যশিল্পী নোরা বহু সাক্ষাৎকারে তিনি হৃদয় থেকে নিজেকে ভারতীয় বলে সম্বর্ধন করেছেন। নোরার এমন হট, মারকাটারি ঢেউ খেলানো ফিট অ্যান্ড সেক্সি ফিগার বলিউডের বহু নৃত্যশিল্পীর কাছে ঈষনীয়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সম্প্রতি ইনস্টাগ্রামে নৃত্য শিল্পী নোরার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে দেখা যাচ্ছে তিনি কালার্সের ডান্স দিওয়ানা নামে রিয়েলিটি শো এর মঞ্চে এসে “নাচ মেরি রানী নাচ” গানের সঙ্গে ওই মঞ্চে উপস্থিত প্রতিযোগিদের সঙ্গে স্টেজে নেচে তিনি দর্শকদের মুগ্ধ করেছিলেন। এই দিন নৃত্য শিল্পী নোরারকে লক্ষ্য করা গেলো তিনি একটি সাদা রঙের লং ওয়েস্টার্ন ড্রেসে, ক্লিন বোল্ড সিম্পল মেকআপ লুকে অসাধারন নৃত্য পরিবেশের মাধ্যমে ঝড় তুললেন এই নাচের রিয়েলিটি শো এর মঞ্চে। নোরার এই নাচ দেখে তার অনুগামীরাসহ নেট দুনিয়ার সকলেই তার প্রশংসা করেছেন।