চুপিসারে বিয়ে সেরে ফেলেন ‘বং ক্রাশ’ ঋতাভরী! আসল ব্যপারটা কি, নিজেই জানালেন অভিনেত্রী

বাংলা টেলিভিশন ও চলচ্চিত্র জগতের অন্য খ্যাতনামা অভিনেত্রী এবং বহু পুরুষের মনের “crush” হলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। স্কুল জীবন থেকে তার অভিনয়ে জগতে পথ চলা শুরু হয়েছিল। টেলিভিশনের ওগো বধূ সুন্দরী’ নামক ধারাবাহিকে অভিনয় করার মাধ্যমে দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছিলেন। সেখান থেকেই দর্শকমহলে তার পরিচিত বাড়তে শুরু করে, এছাড়াও তাঁকে অনেক গানের ভিডিওশুট করতে কম, বেশি দেখা যায়। বর্তমানে আমরা তাঁকে বিভিন্ন বাংলা ছবিতেও অভিনয় করতে দেখি। তার অভিনয়ের দক্ষতার পাশাপাশি, তার সৌন্দর্য এবং স্লিপ ফিগাররে জন্য, তিনি হয়ে উঠেছেন অনেকর মনের “ড্রিম গার্ল”। সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে যে, তবে কি চুপিসারে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী নিজের বিয়েটা সেরে ফেললেন তিনি?

নেটদুনিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি দেখে তাই মনে হয় সকলের। আর সকলের কৌতুহলের অবসান ঘটিয়ে অভিনেত্রী ভিডিওটি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে আপলোড করে ক্যাপশনে লিখেছেন, “আহম আমার বিয়ে”। অভিনেত্রী এই প্রসঙ্গে বললেন, “এ রকম ভুলভাল তথ্য আর খবর একদম বিশ্বাস করবেন না”। খবরটি যে মিথ্যে এবং এটা যে রটানো হয়েছে, তা বুঝে নেওয়ার জন্য অভিনেত্রী ৮ রকমের বিষয় যাচাই করে নিতে বললেন। এর পাশাপাশি অভিনেত্রী অনুরোধ করে বললেন, “দয়া করে ভুয়ো খবর ছড়াবেন না”। আসল ঘটনাটি হল কিছুদিন আগে অভিনেত্রী মুম্বইয়ের এক গয়নার বিজ্ঞাপনের জন্য শুটিং করতে গিয়েছিলেন। আর সেখানেই তিনি কনের লুকে সেজে গয়নার বিজ্ঞাপনের জন্য শুটিং সম্পন্ন করেন। এর পাশাপাশি বিয়ের সব অনুষ্ঠানও পালন করতে দেখা যায় তাঁকে। আর সেই বিজ্ঞাপনের উদ্দেশে করা শুটিং এর ভিডিও থেকে কিছুটা কেটে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে আর এই ভিডিওটি দেখে তার অনুগামীরা সকলেই অবাক হয়ে যান। তাই অভিনেত্রীর এই বিষয়টি নজরে আসতেই তিনি এই পদক্ষেপ নেন।

অভিনেত্রীর অনুগামীরা এই খবরটি পেয়ে অনেকেই বিষয়টিকে সত্যি ভেবেছেন। তো কেউ কেউ আবার তাঁকে সাতপাক ঘুরে নেওয়ার জন্য
পরামর্শ দিয়েছেন। তবে অভিনেত্রীর এক অনুগামীর মতে, ভিডিওটির শুরুটা দেখেই, তিনি বুঝে গিয়েছিলেন, এটা একটি ভুয়ো বা মিথ্যে খবর। তার এই ফ্যান নিজেকে তার ‘শুভাকাঙ্ক্ষী’ বললেন এবং অভিনেত্রীর কাছে অনুরোধ করলেন, ঋতাভরী যখন বিয়ে করবেন তখন যেন দয়া করে সেই বিষয়টি তার ইনস্টাগ্রামে আপডেট করেন, কারণ অভিনেত্রীর বিয়ের জন্য তার এই অনুগামী উপহার কিনে রেখেছেন।