প্রকাশ্যে মিমিকে আদরে ভরালেন ওম, লজ্জায় রাঙা হয়ে গেল স্ত্রীর গাল, ভাইরাল নবদম্পতির অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও

এই বছরে শুরুতেই টলিপাড়ায় আবারও জুটি বাঁধলেন বিনোদন জগতের পরিচিত মুখ ওম ও মিমি দত্ত। বছরের প্রথম দিকেই তারা তাদের আইনি মতে বিয়ে সেরে ফেলেছিলেন। আর এর পর বৈদিক মন্ত্র উচ্চারণের মধ্যে দিয়ে গত ৩ ফেব্রুয়ারি সামাজিক মতে একে ওপরের সঙ্গে বিয়েটা সেরে ফেললেন। তাদের বিয়েতে কোনও কন্যাদান অনুষ্ঠান হয়নি, এমন কি তাঁদের বিবাহ সম্পন্ন হয়েছিল, নন্দিনী ভৌমিক নামক এক মহিলা পুরোহিত দ্বারা। তাঁদের এই বিয়ের প্রতিটা মুহূর্তই অভিনবত্বের ছোঁয়া । তাদের বিয়েতে আয়োজন পর্ব ছিল বেশ যাকজমকপূর্ণ।

অভিনেতা ওম বিহারী হলেও তিনি তার বিয়েটা বাঙালি নিয়মে, সামাজিক আচার অনুষ্ঠান মেনে বিয়ে করতে চেয়েছিলেন তিনি। আর সেই মতোই ৩ তারিখে তাদের সোশ্যাল ম্যারেজ সম্পন্ন হয়। এমনকি বিয়ের আগে তাঁদের আইবুড়োভাত, সঙ্গীত, আর গায়ে হলুদের সব বাঙ্গালী অনুষ্ঠান নিয়ম করে বেশ জাঁকজমকভাবে পালন করেছেন তাঁরা, এবং তাঁরা তাদের এই আনন্দের মুহূর্তের ছবি প্রতিনিয়ত তাদের ইনস্টাগ্রামে তাদের অনুগামীদের সঙ্গে শেয়ার করেছেন। তবে বিয়ের দিন তাদের দুজনের সাজ ছিল দেখা দিয়েছিলো সাবেকিয়ানায় ভরপুর। এই বিশেষ দিনটি উপলক্ষে, অভিনেত্রী মিমির পরনে ছিল লাল টুকটুকে বেনারসিতে আর গা ভর্তি সোনার গয়না। এই লুকে তাঁকে রাজরানির মতো দেখতে লাগছিল।

অন্যদিকে ওম পরে ছিলেন, পাঞ্জাবি, তার লুকটি ও রাজপুত্রের তুলনায় কোনো অংশে কম ছিলনা। একে অপরকে কিস করে ভালোবাসা উদযাপন করেছেন এই নব দম্পতি তাদের বিয়ে শেষ হতেই। তাদের বৌভাতের অনুষ্ঠানটি ও বেশ জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছিল বিয়ের পরপরই। তাদের বন্ধু বান্ধবী পরিবারে লোকজন সকলেই তাদের আশীর্বাদ করতে এই দিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। যদিও টলিপাড়ার তাদের বিয়ের গুজন বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল এবং টলিপাড়ার অনেকেই এই বিয়েতে উপস্থিত ও ছিলেন। তাদের রিসেপশন পার্টিতে ছিল ফাংশনের আয়োজন যা ছিল সকলের কাছে এক দারুণ সারপ্রাইজ।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

তাঁদের রিসেপশনের খাবার মেনুতে ছিল অভিনবত্ব, ছিল জিভে জল আনা খাবারের আইটেম, শুধু তাই নয় ছিল হরেক রকমের মিষ্টি ও। সম্প্রতি কিছু দিন আগেই তাঁদের বিয়ের একমাস পূর্ণ হয়ে গিয়েছে। এখন তারা দুজনেই সংসার করছেন। বিয়ের পর তারা, তাদের ইনস্টাগ্রামেও তাদের বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করে থাকেন। সম্প্রতি এই লাভ বার্ডসের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, এই নবদম্পতি তাদের নিজেদের অন্তঃরঙ্গ মুহূর্ত কাটাচ্ছেন, আর সবে মাত্র কিছুদিন আগেই বিয়ের এক মাস পেরিয়েছেন তাঁরা। নতুন জীবন শুরু করার পর তাদের ভালোবাসা ক্রমশ বেড়েই চলেছে। তাঁরা সুশান্ত সিং অভিনীত ‘দিল বেচারা’ সিনেমার জনপ্রিয় গান ‘খুলকে জিনে কা’ গানের মাধ্যমে তারা তাদের ভালোবাসার মুহূর্ত জর্জরিত একটি রিল ভিডিও বানালেন তাঁরা। এই ভিডিওতে ওমও তার স্ত্রী মিমিকে লিপ কিস করে তাদের ভালোবাসার গভীরতার চরম বহিঃপ্রকাশ ঘটালেন। আর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করার পর তা নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে ।