ঠোঁটে ঠোঁট লাগিয়ে গাঢ় চুম্বন, স্বামীর সঙ্গে চরম অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিলেন মিমি, রইল ছবি

কথায় আছে, সুখ দুঃখ মিলিয়ে জীবন। আর তারই প্রতিফলন দেখালো যেন ২০২১ একদম শুরুতেই। ২০২০ আমাদের অনেককিছু শিখিয়েছে। ২০২১ এর জন্য মানুষ তাই প্রস্তুত। তারা আশাবাদী কম হয়ে অনেকটা ভাগ্যের উপর ছেড়ে দিচ্ছেন বলতে পারেন। সবাই নিজের মত করে ইংরেজি নববর্ষকে স্বাগত জানিয়েছে। দেখতে দেখতে একমাসের বেশি সময় হয়ে গিয়েছে। আর এই বছরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন একের পর এক জনপ্রিয় তারকা।

আর নতুন বছরের সাথে সাথে নতুন জীবনও শুরু করলেন ওম ও মিমি। ওম এবং মিমির বিয়েতে বাস্তবে ‘ব্রহ্মা জানে গোপন কম্মতি ‘সিনেমার বাস্তবায়ন ঘটেছে। অর্থাৎ এদের বিয়েতে পুরোহিত ছিলেন নন্দিনী ভৌমিক। কন্যাদান ছাড়াই গাঁটছড়া বাঁধেন এই জুটি। বৈদিক মতে বিয়ে সম্পন্ন হয়।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

শুভদৃষ্টি, সাত পাক ঘোরা, মালাবদল সব নিয়মই পালন করলেও সবটি হয় বৈদিক নিয়ম অনুসারে। বিয়ের মঞ্চে ধ্বনিত হয় রবীন্দ্রনাথের আনন্দলোকে মঙ্গলালকে। এছাড়াও সংস্কৃত মন্ত্রের ইংলিশ উচ্চারণ হয় ওই মঞ্চে। সামাজিক বিয়ের ক্ষেত্রে একজন পুরোহিত এসে মন্ত্র উচ্চারণ করে বিভিন্ন নিয়ম কানুন পালনের দ্বারা চার হাত এক করে দেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

বিয়ের পরেই ছিল বৌভাতের অনুষ্ঠান। বৌভাতের দিন মিমির পরনে ছিল নীল ও পার্পল কম্বিনেশনের একটি শাড়ি। সঙ্গে ছিল মানানসই গহনা। ওমের পরনে ছিল সিগ্রিন রঙের শেরওয়ানি। ছিল বিশাল ভুরিভোজের থালা। বৌভাতের দিন শুধুই ভুরিভোজ দিয়ে পুরো অনুষ্ঠান শেষ করেননি, পাশাপাশি ওমের সঙ্গে চুটিয়ে নাচও করেন। আর সম্প্রতি বিয়ের একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ওম এবং মিমি একে অপরের ঠোঁটে ঠোঁট রেখে চুমু খাচ্ছেন। আর এই ছবি তুমুল ভাইরাল হয়েছে।