অভিনয় ছেড়ে এবার কাঠের আগুন দিয়ে নিজ হাতেই মাংস রান্না করছেন ভাইজান, মুহূর্তেই ভাইরাল সেই ভিডিও

বয়স তাঁর জন্য কেবল একটা সংখ্যা। কে বলবে মানুষটার ৫৫ বছর বয়স। এই বয়সেও লাখো লাখো মেয়ের ঘুম না আসার কারণ এই ৫৫ বছরের ব্যাচেলর। হয়তো বিয়ে না করার কারণেই এখনও এত চাহিদা মার্কেটে। বহু যুবতী মেয়ে তাঁর জন্য পাগল। এতক্ষনে নিশ্চয় বুঝে গেছেন কার কথা বলছি! বলিউডের ভাইজানকে দেখে বোঝা দায় তাঁর ৫৫ বয়স হল। এর কারণ হল তাঁর ফিটনেস। নিজেকে ফিট রাখতে খাওয়া দাওয়া এবং ব্যায়ামের দিকে বিশেষ নজর দেন তিনি।

ঐশ্বর্য রায়ের সাথে বিচ্ছেদের পর বহুদিন একাকীত্ব কাটিয়ে আবার প্রেম এসেছিল জীবনে। কিন্তু তাও টেকেনি। ক্যাটরিনার সাথেও সম্পর্ক ভেঙে যায় তাঁর। এরপর আর কোনো সম্পর্ক জড়াননি। ৫৫ তম জন্মদিন গেল ডিসেম্বরেই। এখনও দুই হওয়ার পরিস্থিতি তৈরি হয়নি আর তা ভবিষ্যতে কখনও হবে বলেও মনে হয় না। শেষ জীবনে তাই যাতে কোনো সমস্যার সম্মুখীন হতে না হয় সেইজন্যই কি রান্নাটা শিখে নিচ্ছেন সালমান!

আচ্ছা খুলেই বলা যাক, সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে সালমান খানকে রান্না করতে। কাঠের উনুনে আগুন জ্বালিয়ে হাড়িতেই মাংস রান্না করতে বেশ ব্যস্ত তিনি। শেফ সালমানের পরণে আছে একটি হালকা অরেঞ্জ ট্র্যাক প্যান্ট ও ব্ল্যাক টিশার্ট। তাঁকে সাহায্য করছেন তাঁর পাতানো দিদি এবং অভিনেত্রী বিনা কাক। তিনি নানা রকম মশলা এগিয়ে দিচ্ছেন ভাইকে। জিরের গুড়ো দেখে সলমন বলছেন এটাকে তিনি ভুসি বলেন। এই ভিডিয়োটি শেয়ার হতেই নিমেষে ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by BollywoodNow (@bollywoodnow)

বর্তমানে বিগ বস ১৪ নিয়ে বেজায় ব্যস্ত তিনি। রাধে সিনেমার শ্যুটিং এর পাশাপাশি নিয়মিত বিগ বস ১৪ সম্প্রচার করছেন অভিনেতা। ডিসেম্বরে ছিল নিজের ৫৫ তম জন্মদিন। অন্যবার বেশ ধুমধাম করেই নিজের জন্মদিন উদযাপন করলেও এবছর আর বড় করে আর জন্মদিন উদযাপন করেননি। ছোট করে নিজের জন্মদিন আয়োজন করেছিলেন। আসল কারণ ছিল করোনা আবহ। এই করোনা আবহে গোটা লকডাউনে নিজের বাড়িতেই সময় কাটিয়েছেন অভিনেতা। সেই সময় নিজের ফার্ম হাউস থেকে নানান মুহূর্ত শেয়ার করছিলেন সোশ্যাল মিডিয়ার পাতাতে। কখনো ঘোড়াকে ঘাস খাওয়ানো তো কখনো মাটি খুঁড়তেও দেখা গিয়েছে।