সাদা রঙের আঁটোসাঁটো পোশাকে স্পষ্ট বেবি বাম্প, ক্যামেরার সামনে হাত দিয়ে লোকালেন অভিনেত্রী কারিনা কাপুর খান

কারণে-অকারণে মিডিয়ার পাতায় চর্চায় থাকতে দেখা যায় বলিউডের বেবোকে। কারিনা কাপুর খান নামটা অপরিচিত নয় কারোর কাছেই। খুব সম্প্রতি আবারো মিডিয়ার সূত্র ধরেই চর্চিত হচ্ছেন অভিনেত্রী। কদিন আগেই এক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন সাইফ আলি খানের দ্বিতীয় স্ত্রী। তবে অভিনেত্রীর এদিনের অনুষ্ঠানের সাজ প্রকাশ্যে আসার পর থেকেই একাংশের মনে হয়েছে কারিনা কাপুর খান আবারো মা হতে চলেছেন।

উল্লেখ্য, সম্প্রতি ইউটিউবের ‘পিআর বলিউড’ নামের চ্যানেল থেকেই শেয়ার করে নেওয়া এক ভিডিওর সূত্র ধরেই আবারো চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী। এই ঝলকে অভিনেত্রীকে এক অনুষ্ঠানেই হাজির থাকতে দেখা গিয়েছিল। এদিন বেবো দুধ সাদা হাই থাই স্লিটেড, ডিপ নেকলাইন কাটিং ড্রেসেই নিজের লুক সেট করেছিলেন। ফ্ল্যাট জুতোতে, বাঁধা চুলেই নিয়েছিলেন নিউড মেকাপ। হাসিমুখে হাত জড়ো করেই দেখা দিয়েছিলেন ক্যামেরার সামনে। আপাতত, তার সেই ঝলকই ভাইরাল।

তবে এদিন অভিনেত্রী একটু টাইট পোশাক পরায় নেটনাগরিকদের একাংশের মনে হয়েছে অভিনেত্রী হয়তো নিজের বেবি বাম্প লোকানোর চেষ্টা করছিলেন। কিন্তু তৈমূর ও জাহাঙ্গীরের পর নবাব পরিবারের তরফ থেকে এই প্রসঙ্গে আর কোনো তথ্য মিডিয়ার সামনে রাখেননি তারা। উল্লেখ্য, সাইফ আলি খান ও নিজের দুই সন্তানের সাথে প্রায়ই একান্ত সময় কাটাতে দেখা যায় অভিনেত্রীকে। সেই ঝলক তার সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই মিলবে।

৯০ দশকের অন্যতম প্রথম সারির অভিনেত্রী কারিনা কাপুর খান। শুরুর সময় থেকেই একের পর এক হিট ছবি নিজের দর্শকদের উপহার দিয়ে গিয়েছেন তিনি। ইন্ডাস্ট্রির একাধিক প্রথম সারির অভিনেতাদের সাথেও নাম জড়িয়েছে তার। তাদের মধ্যে শাহীদ কাপুর ও হৃত্বিক রোশান অন্যতম। বর্তমানে তিনি নবাব পরিবারের পুত্রবধূ ও তৈমূর-জাহাঙ্গীরের মা।