ফুটফুটে একটি পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ, জানালেন মাতৃত্বের অনুভূতির কথা

অবশেষে এল খুশির খবর! বাবা-মা হলেন গৌরব ও ঋদ্ধিমা (Gaurav-Ridhima)। কয়েকমাস ধরেই সন্তান আসার অপেক্ষায় মুখিয়ে ছিলেন গোটা চক্রবর্তী পরিবার। অবশেষে এল সেই দিনটি। দাদু হলেন সব্যসাচী চক্রবর্তী। কিন্তু কন্যা নাকি পুত্র সন্তানের বাবা-মা হলেন এই তারকা জুটি জানেন কি? ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন ঋদ্ধিমা। সব্যসাচীর দুই ছেলে। তারমধ্যে একজন হলেন অর্জুন আর অন্যজন গৌরব। অর্জুনের একটি মেয়ে আছে। আর এখন ঘরে এল ছেলে।

যথারীতি এই খবরে একেবারে আনন্দে ভরে গিয়েছে পরিবার। বাংলা সিনেমা ইন্ডাস্ট্রির একজন সুপরিচিত অভিনেতা ও অভিনেত্রী হিসেবে মোটামুটি সকলেই গৌরব ও ঋদ্ধিমাকে (Gaurav-Ridhima) চেনেন। ২০১৭ সালের ২৮ নভেম্বর গাঁটছড়া বেঁধেছিলেন পর্দার ব্যোমকেশ ও সত্যবতী জুটি। এরপর চলতি বছরের পয়লা বৈশাখের দিন প্রথম অনুরাগীদের সঙ্গে সন্তান আসার সুখবর ভাগ করে নিয়েছিলেন।

তারপর থেকে তারা প্রহর গুনছিলেন নতুন অতিথি আসার। আর অবশেষে এল সেই দিন। শনিবার শহরের এক বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দেন অভিনেত্রী। বর্তমানে মা ও বাচ্চা দুজনেই ভালো আছেন। প্রেগনেন্সি পিরিয়ডে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আপডেট দিতেন অভিনেত্রী। এমনকি তার মেটারনিটি ফটোশ্যুটও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। আর সবকিছু পেরিয়ে এবার নতুন অতিথিকে ঘরে আনার পালা। বাবা-মা হিসেবে নতুন পথচলা শুরু গৌরব-ঋদ্ধিমার (Gaurav-Ridhima)।

প্রেগনেন্সি পিরিয়ডে বউয়ের অনেক খেয়াল রেখেছেন গৌরব। আর সেকথা নিজেই জানিয়েছেন ঋদ্ধিমা। অভিনেত্রীর কথায় গৌরব আমার জন্য অনেককিছু করেছে। আমার খুব খেয়াল রেখেছে। সবসময় পাশে থাকছে এটাই আমার বড় শক্তি। অবশেষে সেই জার্নি পেরিয়ে সন্তানের মুখ দেখলো তারকা দম্পতি। এখন শুধু মা-সন্তান পরিবারে ফেরার অপেক্ষায়।

Humppy-এর পক্ষ থেকে গৌরব ও ঋদ্ধিমার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। সন্তানকে নিয়ে তাদের জীবন সুখের হোক এটাই কামনা করি।