এখানে বউকে ভাড়া দেওয়া হয়! স্বামী নিজে পর পুরুষের হাতে স্ত্রীকে তুলে দিচ্ছে

Written by TT Desk

Published on:

ওটিটি প্ল্যাটফর্মগুলির প্রতি আজকাল মানুষের প্রচুর চাহিদা রয়েছে। দর্শকরা এই ধরনের ডিজিটাল প্ল্যাটফর্মে সিনেমা এবং ওয়েব সিরিজ দেখতে খুবই পছন্দ করছেন এখনও। শুধু এই সাহসী এবং হট ওয়েব সিরিজগুলিই নয়, দর্শকদের কাছে বেশ আগ্রহের বিষয় হয়ে ওঠে সিরিজের স্টোরি লাইন। আর হট, বোল্ড ওয়েব সিরিজ রিলিজ করার ব্যাপারে Ullu Originals এর জুড়ি মেলা ভার। তাদের সিরিজগুলো যেমন হয় উষ্ণ দৃশ্যে পরিপূর্ণ, তেমনই থাকে ভালো স্টোরি। পুরো ওয়েব সিরিজ দেখলে দর্শকরা কখনও বোর ফিল করেন না। কারণ দর্শকদের মনোরঞ্জন করার জন্য রাখা হয় টানটান উত্তেজনা পূর্ণ গল্পের প্লট। Ullu Originals এর অন্যতম বহু চর্চিত একটি ওয়েব সিরিজ হল Wife On Rent। যা OTT প্ল্যাটফর্মের Riti Riwaz শিরোনামের মধ্যে রিলিজ করা হয়েছিল।

এই সিরিজটিতে ইউএলইউ-র অন্যান্য ওয়েব সিরিজ থেকে আলাদা প্লট রয়েছে। এই সিরিজের গল্পে একজন পুরুষ তার স্ত্রীকে একটি ভাড়া চুক্তিতে বিক্রি করে দিতে দেখা গিয়েছে। এখানে মহিলার কোনো মতামতকে জায়গা দেওয়া হয়নি। সাধারণ পণ্যের মতো এক ব্যক্তির কাছে আরও একজন ব্যক্তির হাতে তুলে দেওয়ার দৃশ্য দেখানো হয়েছে এখানে। এই প্লটটি আসলে আপনাকে অবাক করে দেবে। পরবর্তীতে কী ঘটবে তা জানতে Ullu Originals অ্যাপে এই সিরিজটি আপনাকে দেখতে হবে।

এই সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন পায়েল গুপ্তা, হানসি পারমার, সঙ্গম রাই এবং সাগর কুদিয়ার। এই সিরিজটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করছে। এই সিরিজে উভয় অভিনেত্রীই সাহসী এবং সংবেদনশীল দৃশ্য দর্শকদের উপহার দিয়েছেন। ওয়েব সিরিজটি পুরনো হলেও এখনও ক্রেজ রয়েছে নেটিজেনদের একাংশের মধ্যে।

Related News