BHOJPIRI VIDEO : জলকেলিতে মত্ত ‘সেক্সিয়েস্ট’ ইয়ামিনী সিং, উত্তেজনায় হামলিয়ে পরলেন নিরহুয়া, ভিডিও দেখলে লজ্জা পাবেন

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া জগতে নতুন করে জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন ভোজপুরি ভিডিও। এক একটি ভিডিওতে লাইক এবং ভিউ এর সংখ্যা দেখলে হতবাক হয়ে যেতে পারেন আপনি। কিছু কিছু ভিডিওতে কয়েক মিলিয়ন ভিউ রয়েছে। বিশেষ করে আজকাল গোটা দেশের মানুষের কাছে পরিচিত হচ্ছেন ভোজপুরি তারকারা। এমনই ভোজপুরি ইন্ডাস্ট্রির এক অন্যতম জনপ্রিয় তারকা হলেন দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া। এই নিরাহুয়া ভোজপুরি ইন্ডাস্ট্রির একটি বড় নাম। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়ার সাথে সাথেই তার গান ট্রেন্ডিং তালিকায় পৌঁছে যায়।

অন্যদিকে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে অত্যন্ত পরিচিত অভিনেত্রী ইয়ামিনী সিং তার সৌন্দর্যের পাশাপাশি তার চমৎকার অভিনয়ের জন্য কিন্তু বেশ পরিচিত। তার প্রত্যেকটি চরিত্র মানুষের এতটাই পছন্দ হয় যে সেখান থেকেই বোঝা যায় যে তার কতটা জনপ্রিয়তা রয়েছে। তার অভিনীত যে কোন গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে হয়ে যায় ব্যাপক ভাইরাল এবং প্রচুর ভিউসহ অনেকেই বেশ পছন্দ করেন সেই সমস্ত গানের ভিডিও। অভিনেত্রীর যে কোন গানের ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথেই ভিউ আসতে শুরু করে কোটি কোটি। তিনি দিনেশ লাল যাদব থেকে শুরু করে খেসারি লাল যাদব অব্দি সমস্ত ভোজপুরি তারকাদের সাথে কাজ করেছেন।

সম্প্রতি দীনেশ লাল যাদবের সাথে একটি মিউজিক ভিডিও রিলিজ করেছে ইয়ামীনি সিংয়ের। ভাইরাল হওয়া ভিডিওতে নিরহুয়া এবং ইয়ামিনী সিংকে একে অপরের চোখে নেশাগ্রস্ত অবস্থায় দেখা যাচ্ছে। এই ভাইরাল গানের নাম, ‘এক বের এ রাজা আঁখিয়া কে সোজা‘। তাঁরা জলে নেমে জলকেলিতে মত্ত হয়ে তুমুল রোম্যান্স করেছেন। তাঁদের হট কেমিস্ট্রি দেখে লজ্জা পেয়ে যাবেন আপনিও। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।